ওয়ার্ল্ড ও এশিয়া থ্রোবল ফেডারেশনের সদস্য হলেন ঝিনাইদহের রেজাউল করিম

ওয়ার্ল্ড ও এশিয়া থ্রোবল ফেডারেশনের সদস্য হলেন ঝিনাইদহের রেজাউল করিম

ঝিনাইদহ প্রতিনিধি-
ওয়ার্ল্ড থ্রোবল ফেডারেশন ও এশিয়া থ্রোবল ফেডারেশনের নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ঝিনাইদহের কৃতি সন্তান রেজাউল করিম। গত ২২ জুন মালেশিয়ার কুয়ালালামপুরের উখুয়া কনভেনশন সেন্টারে এ কমিটি গঠন করা হয়।

এতে আমেরিকা, মালেয়শিয়া, থাইল্যান্ড, তুর্কি, উগান্ডা, ইথিউপিয়া, লাইবেরীয়া, বুরুন্ডী, পাকিস্থান, ভারত, নেপাল, শ্রীলংকা, বাংলাদেশসহ বিশ্বের ৪০ টি দেশের প্রতিনিধিরা অংশ নেয়। কমিটিতে মালেয়শিয়ার থ্রোবল ফেডারেশনের সভাপতি ড. মোস্তফা কামাল বিন মৌলাতকে সভাপতি, পাকিস্তানের মকবুল আহমেদ আরিয়ানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী ওয়ার্ল্ড থ্রোবল ফেডারেশনের কমিটি ও একই নেতৃবৃন্দকে পদায়িত করে এশিয়া থ্রোবল ফেডারেশনের কমিটি গঠন করা হয়েছে।

উক্ত ২ কমিটিতে বাংলাদেশের পক্ষ থেকে ঝিনাইদহের কৃতি সন্তান ক্রীড়া সংগঠক রেজাউল করিমকে নির্বাহী সদস্য পদে নির্বাচিত করা হয়। এছাড়াও কমিটিতে বাংলাদেশ থ্রোবল ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক বি এম শহিদুজ্জামানকে এশিয়া থ্রোবল ফেডারেশনের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। ঝিনাইদহের ক্রীড়া সংগঠক রেজাউল করিম নির্বাচিত হওয়ায় জেলার নানা শ্রেণী পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন। থ্রোবলে বিশ্বে বাংলাদেশের মুখ আরও উজ্জল করতে তিনি অবদান রাখবে বলে আশা জেলাবাসীর।